কীটপতঙ্গ নিয়ন্ত্রণের জন্য আর চিন্তার দরকার নেই। ইঁদুর, বিছানা বাগ, কবুতর বা অন্য কোনও কীটপতঙ্গ নিয়ে আপনার কোনও সমস্যা রয়েছে কিনা, তা আমাদের কাছে সমাধান রয়েছে। 24 ঘন্টা জরুরী কভারেজ, এবং হোম ব্যবসায়িক ব্যবসায়ের জন্য কভার কীট নিয়ন্ত্রণ সহ, আমরা আপনার সমস্যার কারণ হয়ে থাকা বাগ, ইঁদুর বা পাখি থেকে মুক্তি পেতে পারি।

আমাদের 10 বছরেরও বেশি অভিজ্ঞতা আছে এবং এর আশেপাশে কয়েক হাজার কাজ শেষ করেছি। ছড়িয়ে ছিটিয়ে থাকা ব্যবসা এবং কীটপতঙ্গগুলি যেগুলি বিরক্ত করছে তার আবাসগুলির একটি উজ্জ্বল ট্র্যাক রেকর্ড রয়েছে।

যদি আপনি কীটপতঙ্গ দ্বারা জর্জরিত হয়ে থাকেন তবে এখন সঠিক সময়। আমরা দ্রুত আসব, আমরা আলাদা হয়ে যাব এবং তারপরে কীটমুক্ত গ্যারান্টি দিয়ে আপনাকে বিদায় জানাব।

ছারপোকার ক্ষতিকর দিক
ছারপোকা কামড় থেকে চুলকানি প্রথমবার আপনাকে কামড়ালে আপনার প্রতিক্রিয়া নাও থাকতে পারে; তবে, 70 শতাংশ মানুষের একটি প্রতিক্রিয়া হবে। সাধারণত সময়ের সাথে সাথে প্রতিক্রিয়া আরও তীব্র হয়ে ওঠে। ছারপোকারলক্ষণগুলির মধ্যে রয়েছে কামড়ের জায়গায় লাল দাগ, শরীরে চুলকানি বা জ্বলন.।

বিছানাগুলি যেভাবে রোগগুলি সংক্রামক তা “সংক্রামক” নয়; তবে, আপনি যদি সংক্রামিত কোনও বাড়ি, হোটেল বা অফিসে যান তবে তারা আপনার পোশাক বা জিনিসপত্রের উপরে একটি রাইড হোম আটকাতে পারে এবং আপনার বাড়িতে নতুন আক্রমণ শুরু করতে পারে। এমনকি সবচেয়ে পরিষ্কার বাড়িগুলিও আক্রান্ত হতে পারে, তাই কোনও পরিদর্শন এবং চিকিত্সা জিজ্ঞাসা করতে দ্বিধা করবেন না, যদি আপনার মনে হয় আপনার বিছানা থাকতে পারে।

তেলাপোকার ক্ষতিকর দিক
এগুলি মানুষের খাবারের প্রতি আকৃষ্ট হয়, তেলাপোকা খাদ্য দূষণের একটি কারণ। তেলাপোকা উভয় মলত্যাগ করে এবং তারা যে খাবার খায় তা পুনরুদ্ধার করে। এটি ব্যাকটিরিয়া এবং পরজীবীগুলি ছড়িয়ে দেয় যা তাদের অভ্যন্তরে থাকতে পারে। এক্ষেত্রে তেলাপোকার কিছু বিপদগুলির মধ্যে রয়েছে ব্যাকটিরিয়া সংক্রমণ। সিউডোমোনাস অ্যারুগিনোসা নামে একটি ব্যাকটিরিয়া বিশেষত তেলাপোকায় পাওয়া যায় এবং এটি মানুষের মধ্যে সংক্রমণ হতে পারে। সালমোনেলা ব্যাকটিরিয়াও তেলাপোকা দ্বারা ছড়িয়ে যেতে পারে, যেখানে এটি খাদ্যজনিত বিষ থেকে টাইফয়েড পর্যন্ত বিভিন্ন রোগের কারণ হতে পারে তেলাপোকা হ’ল সবচেয়ে সাধারণ অ্যালার্জেনগুলির মধ্যে একটি, যা সমীক্ষায় 20 থেকে 60 শতাংশ শহুরে বাসিন্দা তেলাপোকের অ্যালার্জির সাথে উপস্থিত দেখা যায়, এই লক্ষণগুলি চুলকানি এবং লালভাব থেকে শুরু করে মারাত্মক হাঁপানি পর্যন্ত হতে পারে।

পেস্ট কন্ট্রোল কীটপতঙ্গ নিয়ন্ত্রণঃ
পোকামাকড়ের কারণে আপনার ব্যবসাকে ক্ষতিগ্রস্থ হতে দেবেন না। সময় বা দিন যাই হোক না কেন, আমরা আপনার কাছে আসব এবং আপনার জন্য পোকামাকড় থেকে মুক্তি দেব।

24 ঘন্টা জরুরী কভার, সপ্তাহে 7 দিন
আমাদের কীটপতঙ্গ নিয়ন্ত্রণ পরিষেবাগুলি বাণিজ্যিক এবং পার্শ্ববর্তী অঞ্চলে অন্যান্য কীটপতঙ্গ নিয়ন্ত্রণ সম্পর্কিত সমস্যার জন্য একটি বিস্তৃত সমাধান সরবরাহ করে।

আমাদের কাজটি সাধারণত একটি নির্ধারিত হারে চার্জ করা হয় এবং আপনার কীটপতঙ্গ নিয়ন্ত্রণের সমস্যাটি মোকাবেলা করার জন্য আমরা ফোনে সর্বদা একটি নিখরচায় এবং তাত্ক্ষণিক মূল্য সরবরাহ করব। আমাদের পরিষেবাগুলির জন্য যেমন আমাদের কল-আউট ফিও নেই, আমরা আপনার কাছে আসার আগে আপনি ব্যয়গুলির সম্পূর্ণ বোঝার সাথে আপনার কীটপতঙ্গগুলি থেকে মুক্তি দিতে সক্ষম হবেন।

পেশাদার, নির্ভরযোগ্য এবং সাশ্রয়ী মূল্যের
আমাদের কীটপতঙ্গ নিয়ন্ত্রণ চিটাগং পরিষেবাগুলির মাধ্যমে আপনি নিশ্চিত হয়ে থাকতে পারেন যে আপনি পেশাদার, নির্ভরযোগ্য এবং সাশ্রয়ী মূল্যের পরিষেবা পাবেন।

আপনি কীটনাশকের আক্রমণ থেকে আপনার স্বার্থ সুরক্ষিত করতে সক্ষম হবেন তা নিশ্চিত করতে আমরা সমস্ত গৃহস্থালির বাড়ির মালিক, এস্টেট এজেন্টস, সম্পত্তি পরিচালক, হাসপাতাল, খুচরা ব্যবসায়ী, হোটেল, রেস্তোঁরা এবং অন্যান্য সমস্ত ব্যবসায়কে সহায়তা করতে সক্ষম।

আমরা যেখানেই সম্ভব সর্বদা বিচ্ছিন্নভাবে কাজ করব এবং আপনার সম্পত্তি, আপনার সময়, বাণিজ্য এবং পকেটে ন্যূনতম সম্ভাব্য প্রভাব সহ সমস্ত কীট থেকে সম্পূর্ণ এবং পুঙ্খানুপুঙ্খভাবে সাফ হয়ে গেছে তা নিশ্চিত করব। যেহেতু আমরা আপনার কাছে 1 ঘন্টা, দিনে 24 ঘন্টা এবং সপ্তাহে 7 দিনের মধ্যে আসার জন্য কথা দিয়ে থাকি, কোনও কীটপতঙ্গ আপনার ব্যবসায়িক বা জীবনে প্রভাব ফেলতে পারে তা আমরা আপনাকে সত্যই সহায়তা করতে পারি।

কীটপতঙ্গ মুক্ত গ্যারান্টি
আমরা আশেপাশের অঞ্চলে চালিত বেশিরভাগ কীটপতঙ্গ নিয়ন্ত্রণ পরিষেবাদির জন্য, আমরা আপনাকে একটি সম্পূর্ণ গ্যারান্টি দিতে সক্ষম হয়েছি যাতে আপনি নিশ্চিন্ত থাকতে পারেন যে আমরা সমস্ত ইঁদুর, ছারপোকা বা পাখি থেকে মুক্তি পাব এবংআপনার ব্যবসা বিরক্ত। আমাদের প্রকৌশলীরা সকলেই উচ্চ প্রশিক্ষিত, অত্যন্ত অভিজ্ঞ এবং পুরোপুরি বীমাও।

কেন আমাদের কীট অপসারণ পরিষেবাটি বেছে নিন?
আমরা চিটাগংএ ব্যাপক কীটপতঙ্গ নিয়ন্ত্রণ উপাদান সরবরাহ করি। সংক্রামিত জিনিসপত্র পরিমাণ নির্বিশেষে, আমরা কীটপতঙ্গের প্রবেশের স্থান এবং প্রজনন জায়গার সন্ধান করার জন্যপরিচর্যা শুরু করব।

প্রযুক্তিবিদরা কীটপতঙ্গ এবং উপদ্রব স্তরের ধরণের উপর নির্ভর করে সর্বাধিক উপযুক্ত নির্মূল কৌশলটি বেছে নেবেন।

আপনার স্বাস্থ্য সর্বদা প্রথম আসে তাই আমরা যখন সম্ভব হয় অ-বিষাক্ত, পরিবেশ বান্ধব কৌশলগুলি ব্যবহার করার চেষ্টা করি।

বুকিংয়ের অসংখ্য সুযোগ – আমরা বেশ কয়েকটি বুকিং স্লট সরবরাহ করি: সপ্তাহের দিন, সাপ্তাহিক ছুটির দিন এবং সন্ধ্যায়; কীটপতঙ্গ অপসারণ পরিষেবাদির ব্যাপ্তি – যে কীটপতঙ্গগুলি আমরা সফলভাবে সরিয়েছি সেগুলির মধ্যে হ’ল ছারপোকা, পিঁপড়া, তেলাপোকা, ইঁদুর, ইঁদুর, মাকড়সা, মড়ক, কাঠের কীট, খড় এবং আরও অনেক কিছু;

অসামান্য খ্যাতি – 24/7 কীটপতঙ্গ নিয়ন্ত্রণ বছরের পর বছর ধরে ইতিবাচক পর্যালোচনা নিয়ে আমরা অত্যন্ত গর্বিত এবং সেগুলির কয়েকটি আপনার পড়ার জন্য অনলাইনে প্রকাশিত হয়;

স্বাস্থ্য সুরক্ষামূলক পরিষেবা – আপনার সম্পত্তির চিকিত্সা করার সময় আমরা আমাদের প্লান অনুসারে কাজ করি।

পরিষেবার বিকল্পগুলি – আমরা জরুরি চিকিত্সা, পাশাপাশি ৩ মাসের গ্যারান্টি সহ পূর্ণ-পরিষেবা চিকিত্সার অফার করি।

সব ধরণের কীটপতঙ্গ নিয়ন্ত্রণ করে
আমাদের হোম কীটপতঙ্গ নিয়ন্ত্রণ পরিষেবা এবং বাণিজ্যিক কীটপতঙ্গ নিয়ন্ত্রণ ইঁদুর, ইঁদুর এবং পাখি ছাড়িয়ে ভাল। আমরা আপনাকে আমাদের চট্টগ্রামের সমস্ত ধরণের কীটপতঙ্গ সহ কীটপতঙ্গ নিয়ন্ত্রণে সহায়তা করতে পারি, সহ:

– ইঁদুর

– কবুতর

– পাখি

– পিঁপড়া

– ছারপোকা

– বর্জ্য

– পোকামাকড়

– তেলাপোকা

– মাকড়সা

– মাছি

আমরা যে অফার করি তা হল
আবাসিক কীটপতঙ্গ নিয়ন্ত্রণ, আপনার বাড়িতে যে কীটনাশক প্রভাব ফেলছে তা আমরা পোকামাকড় মোকাবেলা করতে পারি।

ইঁদুর এবং বর্জ্য থেকে শুরু করে প্লাস এবং ছারপোকা পর্যন্ত, আপনাকে সকল সমস্যার থেকে মুক্তি দিতে সহায়তা করতে পারে। আমাদের 24 ঘন্টা উপলভ্যতার সাথে আমরা নিশ্চিত করতে পারি যে আপনার সমস্যাটি সেদিনই সমাধান হয়ে যাবে।

বাণিজ্যিক কীটপতঙ্গ নিয়ন্ত্রণ
কীটপতঙ্গগুলি যদি আপনার ব্যবসায় ব্যাঘাত ঘটায় তবে দ্রুত, বিচ্ছিন্ন এবং দীর্ঘমেয়াদি কীটপতঙ্গ নিয়ন্ত্রণের জন্য আপনি আমাদের উপর নির্ভর করতে পারেন।

আমাদের কল করুন এবং তারপরে কীটপতঙ্গকে বিদায় জানান। আমাদের সার্ভিসএবং ছারপোকা কন্ট্রোল চট্টগ্রাম পরিষেবাগুলি আপনাকে আপনার ঘরের দরজা, জানালা বিনা সময়ের সাথে আবার খোলা রাখতে সহায়তা করবে।

মাউস প্রুফিং
আমাদের ইঁদুর নিয়ন্ত্রণ পরিষেবাদি চলমান ফাদনিয়ম এবং বিষের উপর নির্ভর না করে আপনাকে ইঁদুরগুলিকে ভাল রাখতে দূরে রাখতে সহায়তা করবে।

আমাদের ইঁদুর নিয়ন্ত্রণ চট্টগ্রামপরিষেবা দিয়ে আপনি আশ্বাস দিতে পারেন যে ইঁদুর দূরে থাকবে।

চট্টগ্রাম এ ইঁদুর নিয়ন্ত্রণ
চট্টগ্রামএবং আশেপাশের অঞ্চলে ইঁদুর একটি সাধারণ সমস্যা, তবে আপনাকে অবশ্যই এগুলি আপনার বাসা এবং ব্যবসায়ের বাইরে রাখতে হবে। আমাদের ইঁদুর নিয়ন্ত্রণ পরিষেবাগুলি নিশ্চিত করবে যে আপনার আসবাবপত্র ইঁদুর থেকে মুক্ত এবং আমরা নিশ্চিত করব যে তারা খুব দূরে থাকবে।

ছারপোকা নিয়ন্ত্রণ
চট্টগ্রামেছারপোকা বাড়ছে এবং যদি সেগুলি ছড়িয়ে পড়ে তবে তারা আপনার বাড়িটি তাদের করে নিতে পারে। এটি হতে দেবেন না।

চট্টগ্রা্মে তেলাপোকা নিয়ন্ত্রণ
আপনি যে প্রতিটি তেলাপোকা দেখেন সেখানে আরও কয়েক ডজন থাকবে।

আমাদের তেলাপোকা নিয়ন্ত্রণ পরিষেবাগুলি সেগুলি মুছে ফেলবে এবং তা নিশ্চিত করবে যে তেলাপোকাগুলি আমাদের দীর্ঘস্থায়ী বাণিজ্যিক বা আবাসিক নির্মূলের সাথে আবার ফিরে না আসে।

তাহলে এখনই দেরী না করে, কল করুনঃ 01742-550005